কার ইশারায়
- ইউসুফ হাফিজ ০৪-০৫-২০২৪

কার ইশারায় রোদ্দুর আসে
কার ইশারায় বৃষ্টি
কে করিলো অপরূপ এ
নিখিল ধরা সৃষ্টি,

কার ইশারায় হিমাংশুতে
ভরার আগে ক্ষয়
কার ভয়েতে গ্রহ-তারা
বিবাদহীনা রয়

কার ইশারায় বয়ে চলে
ঝর্না নহর নদী
কার করুণায় চলো তুমি
দিব্বি নিরবধি

কার ইশারায় আঁধার আসে
কার ইশারায় আলো
কার কারুতে মানবজাতি
সাদা কিংবা কালো

কার ইশারায় ভুবনমাতা
গতি মেপে চলে
তিনি সেরা আল্লাহ মহান
কুরআন-হাদিস্ বলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।